1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাবির প্রথম বর্ষের ক্লাস ২২ ফেব্রুয়ারি শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রথম বর্ষের শিক্ষার্থীদের সশরীরে শ্রেণি কার্যক্রম ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে। নতুন ভর্তি হওয়া প্রথমম বর্ষ (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের সশরীরে শ্রেণি কার্যক্রম যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে শুরু হবে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) ঢাবির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ঢাবিতে ভর্তি হওয়া প্রথমবর্ষের শিক্ষার্থীদের শ্রেণি কার্যক্রম সশরীরে শুরু হবে। এ ছাড়া পূর্বঘোষিত রুটিন অনুযায়ী চলবে পরীক্ষা।

বর্তমান করোনা সংক্রমণ পরিস্থিতিতে সরকার ঘোষিত বন্ধের আগে ঢাবির ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীরা সশরীরে শ্রেণি কার্যক্রমে অংশ নিয়েছিল। অনুষদভেদে ক্লাস শুরুর দিন ভিন্ন হলেও সরকার ঘোষিত বন্ধের আগেই সব বিভাগ ক্লাস শুরু করছিল। বর্তমানে অনলাইনে ক্লাস চলছে।

চারুকলা অনুষদের বিভাগগুলোর ক্লাস শুরু হয় ১ জানুয়ারি, বিজ্ঞান, জীববিজ্ঞান, ফার্মেসি, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি এবং বিজনেস স্টাডিজ অনুষদের বিভাগগুলো এবং পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট, তথ্যপ্রযুক্তি ইনস্টিটিউট, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট এবং লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউটের ক্লাস শুরু হয় ৯ জানুয়ারি এবং কলা অনুষদ ও সামাজিক বিজ্ঞান অনুষদের বিভাগগুলোত এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের ক্লাস শুরু হয় ১৬ জানুয়ারি। পরে দেশে করোনা সংক্রমণ বাড়ায় তা বন্ধ করে দেওয়া হয়।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..